সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ থেকেও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) অ্যালামনাই অ‌্যাসোসিয়েশনের নতুন কমিটিতে সহ-সভাপতির পদ পেয়েছেন সাকিব আল হাসান। নিজের শিক্ষা প্রতিষ্ঠানের এই কমিটিতে সাকিব কাজ করবেন আগামী ১০ মাস।

এই কমিটির সভাপতি করা হয়েছে সাবেক হকি তারকা মামুন-উর রশিদকে। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আন্তর্জাতিক হকি খেলোয়াড় ও বর্তমানে শিক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তা টুটুল কুমার নাগ।

সাকিব ছাড়াও এই কমিটিতে সহ-সভাপতি পদে আছেন জাতীয় দলের সাবেক হকি খেলোয়াড় আলমগীর আলম, সাবেক ফুটবলার আবু রাফা মো: আরিফ, সাবেক ক্রিকেটার ও বিসিবির সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম, সাবেক ফুটবলার এম এ তালেব হোসেন এবং সাবেক হকি খেলোয়াড় তারেক আদেল।

প্রতিষ্ঠানটির অ্যালামনাই অ্যাসোসিয়েশনে যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছে সাবেক ফুটবলার খাজা মহসিন ও জাতীয় দলের সাবেক ফুটবলার ফিরোজ মাহমুদ টিটু। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন জাতীয় দলের সাবেক হকি খেলোয়াড় আরিফুল হক প্রিন্স ও সাবেক বক্সার মেজর ইসরাফিল আলম। কোষাধ্যক্ষ হয়েছেন সাবেক অ্যাথলেট ইমরান টুটু।

দপ্তর সম্পাদকের পদ পেয়েছেন সাবেক ফুটবলার গাজী মামুন ও সাকের জাকের। এখানে উপ-কমিটিতে আছেন এ কে এম আহাদ, কিরন, ফয়জুল্লাহ, খন্দকার জাহিদুর রহমান।

প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন সাবেক হকি তারকা ও বর্তমানে ক্রীড়া সাংবাদিক সেকান্দার আলী এবং সাবেক হকি খেলোয়াড় রহুল কান্তি রায়। তাদের সঙ্গে আছেন সাবেক জাতীয় ফুটবলার ও ক্রীড়া সাংবাদিক রাশেদুল ইসলাম। এই বিষয়ক উপ-কমিটিতে আছেন কাজী শারমিন ইসলাম মেধা ও আবু জুবায়ের মোল্লা দিদার।

খেলাধুলা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হিসেবে আছেন ফুটবলার মামুনুল ইসলাম ও ক্রিকেটার সাথিরা জাকির জেসি। এখানে উপ-কমিটিতে রাখা হয়েছে রমেশ কুমার ও আমির হোসেনকে। তথ্য ও প্রযুক্তি সম্পাদক হিসেবে কাজ করবেন সাবেক হকি খেলোয়াড় মাওদুদুর রহমান শুভ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here