ঝালকাঠিতে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রলির মুখোমুখি সংঘর্ষের ঘটনায় দুই চালকসহ ১০ জন আহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ঝালকাঠি -বরিশাল আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠি শহরতলীর সুতালড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার অনুসন্ধানে প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে জানাযায়, ২১ জানুয়ারী মঙ্গলবার সকালে ঝালকাঠি আন্ত:জেলা বাস টার্মিনাল থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া আল্লাহ মহান নামের (ঢাকা মেট্রো – ব ১১-১৫৩২) বাসটি সুতালড়ি পুলিশ লাইনের কাছাকাছি পৌছলে বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই একটি ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে মুখমুখি সংঘর্ষ হয়। বাস ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে বাসের সামনের ডান দিকের অংশ দুমড়ে মুচরে যায় এবং বাস ড্রাইভার জামাল আহত হয়। একই সাথে ট্রলি ড্রাইভার এরাশাদ গুরুতর আহত হয়। এ সময় যাত্রীবাহী বাসে থাকা যাত্রীদের মধ্যে ৮/১০ জন যাত্রী আহত হন। আহত বাস যাত্রীরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যায়।

অপরদিকে দুর্ঘটনার শিকার বাস ও ট্রলী পুলিশ হেফাজতে রয়েছে। সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় বাস চালক জামাল হোসেন ও ট্রলি চালক রাশেদকে স্থানীয়দের সহযোগীতায় ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে গেলে তাদের অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানানন্তর করা হয়। বরিশালে ট্রলি চালক এরশাদের অবস্থায় আশংঙ্কা জনক হওয়ায় শেবাচিম হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় স্থানানন্তর করেন। পরে বরিশাল থেকে ঢাকা নিয়ে যাওয়ার পথেই ট্রলি চালক এরশাদ ইন্তেকাল করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here