বেসরকারি উন্নয়ন সংস্থা আশা ‘প্রাথমিক শিক্ষা শক্তিশালীকরণ কর্মসূচীর’ আওতায় ঝালকাঠিতে শিক্ষা সেবিকা সম্মেলন ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আশা ঝালকাঠি কার্যালয় দিনব্যাপী এ কর্মসূচীর আয়োজন করে।

রোববার (৮ মার্চ) সকালে শহরের একটি কমিউনিটি সেন্টারে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফুল ইসলাম প্রধান অতিথি হিসেবে সেবিকা সম্মেলন ও কর্মশালার উদ্বোধন করেন।

আশা কেন্দ্রীয় কার্যালয়ের পরিচালক (প্রোগ্রাম) মুহাম্মদ আবদুস সামাদের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমিনুল ইসলাম, পিটিআই সুপারিনটেনডেন্ট মো. মজিবুর রহমান ও আশা পিরোজপুর ডিভিশনাল ম্যানেজার মীর আনিছুর রহমান।

এছাড়া কর্মশালায় অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, আশা ঝালকাঠি ডিস্ট্রিক্ট ম্যানেজার মো. ওলিয়ার রহমান, সনাক সভাপতি সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু, আশার সিনিয়র এডুকেশন অফিসার মো. আলমগীর হোসেন প্রমূখ।

বর্তমানে ঝালকাঠিতে ১২ টি আশা ব্রাঞ্চের ১৮০টি শিক্ষা কেন্দ্রের ৪ হাজার ১৯৬ জন শিক্ষার্থী এই কর্মসূচির সুবিধা পাচ্ছে। প্রতিটি কেন্দ্রে একজন শিক্ষা সেবিকার মাধ্যমে পাঠদান পরিচালনা করা হয়। কর্মশালায় শিক্ষা সেবিকাদের প্রতি বিভিন্ন দিক নির্দেশনা তুলে ধরা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here