প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‌আজ বৃহস্পতিবার (১২ মার্চ) ভি‌ডিও কনফারেন্সের মাধ্যমে খুলনা, ব‌রিশাল ও গোপালগঞ্জ জোনে নি‌র্মিত ২৫টি সেতু উদ্বোধন করেছেন।

সকাল ১০টায় ব‌রিশাল জেলা প্রশাস‌কের স‌ম্মেলন ক‌ক্ষে ভি‌ডিও কনফা‌রে‌ন্সে উপ‌স্থিত‌দের সঙ্গে কথা ব‌লেন তিনি। পরে ওই সেতুর উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী। এসময় তিনি বলেন, দক্ষিণাঞ্চল আর অবহেলিত থাকবে না।

এ সময় ব‌রিশা‌লের জেলা প্রশাসক ব‌রিশাল অঞ্চ‌লে ব্রিজ নির্মাণ করায় কৃতজ্ঞতা প্রকাশ ক‌রেন। এছাড়াও ব‌রিশা‌লের বা‌কেরগ‌ঞ্জের স্থানীয় একজন শিক্ষ‌কও প্রধানমন্ত্রীর প্র‌তি কৃতজ্ঞতা জানান।

ব‌রিশাল জেলা প্রশাসক কার্যাল‌য়ের স‌ম্মেলন ক‌ক্ষে জেলা প্রশাসক ছাড়াও ব‌রিশাল সি‌টি ক‌র্পো‌রেশ‌নের মেয়র সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহ, ব‌রিশাল ৬ আস‌নের সংসদ সদস্য নাস‌রিন জাহান রত্না, সংর‌ক্ষিত সংসদ সদস্য সৈয়দা ম‌রিনুর নাহার মেরী, বিভাগীয় ক‌মিশনার মো. ইয়া‌মিন হো‌সেন চৌধুরীসহ সুশীল সমা‌জের গণ্যমান্য ব্য‌ক্তিরা উপ‌স্থিত ছি‌লেন।

ব‌রিশাল জো‌নে ব‌রিশাল জেলায় সৌ‌দের খাল সেতু, গয়না ঘাটা সেতু, আশোকা‌ঠি সেতু, রহমতপুর সেতু, রা‌য়েরহাট সেতু, বোয়া‌লিয়া বাজার সেতু, বা‌কেরগঞ্জ সেতু, ঝালকা‌ঠি‌তে কাঠালবা‌ড়ি সেতু ও পি‌রোজপু‌রে বটতলা সেতুর উ‌দ্বোধন ক‌রেন।

ও‌য়েস্টার্ন বাংলা‌দেশ ব্রিজ ইম্প্রুভ‌মেন্ট প্র‌জে‌ক্টের আওতায় সড়ক ও জনপথ অ‌ধিদপ্তর, সড়ক প‌রিবহন ও মহাসড়ক বিভাগ, সড়ক প‌রিবহন ও সেতু মন্ত্রণালয় এবং জাইকার অর্থায়‌নে প্রকল্প‌টি বাস্তবায়ন ক‌রে। এর কার‌ণে এই অঞ্চ‌লের অর্থ‌নৈ‌তিক কর্মকাণ্ড, যোগা‌যোগ ব্যবস্থায় গ‌তি আস‌বে ব‌লে ম‌নে ক‌রেন সং‌শ্লিষ্টরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here