আশুলিয়ায় দুরপাল্লার একটি বাসের ভিতর থেকে ব্রিফকেস বন্দী অজ্ঞাত নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৪ই মার্চ) রাত সাড়ে ১০ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নবীনগর বাস স্ট্যান্ডে সেবা গ্রীন লাইনের একটি বাস থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত অজ্ঞাত নারীর শরীরে আঘাতের চিহৃ রয়েছে। প্রাথমিকভাবে নিহতের নাম পরিচয় জানা যায়নি।

বাসটির হেলপারের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার গাবতলী থেকে ছেড়ে এসে নবীনগর বাস স্ট্যান্ডে থামে ওই বাসটি। পরে নবীনগর বাস স্ট্যান্ড থেকে যাত্রী ওঠানো হয়। এসময় একজন যাত্রী একটি কালো রঙ্গের ব্রিফকেস লকারে রেখে গাড়িতে ওঠে।

পরে যাত্রী উঠানো শেষ হলে বিকেল ২.৪৫ মিনিটে গাড়িটি গোপালগঞ্জ নাজিরপুরের উদ্দেশ্যে ছেড়ে যায়। গাড়িটি আবার ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসার আগে হেলপার গাড়ির লকার পরিদর্শন করলে ওই ব্রিফকেস দেখতে পায়।

বিষয়টি গাড়ির হেড অফিসে জানালে যে অবস্থায় আছে ওই অবস্থায় নিয়ে আসতে বলা হয়। রাত সাড়ে নয়টার দিকে বাসটি নবীনগরে আসলে ওই লকার থেকে দুর্গন্ধ আসতে থাকে। পরে খবর দিলে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঢাকা জেলা পিবিআইকে খবর দেয়।

পুলিশ আরও জানায়, খবর পেয়ে পরে পিবিআই ঢাকা জেলার ইন্সপেক্টর সালাউদ্দিন ঘটনাস্থলে এসে নিহতের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেন। নিহতের গোপানাঙ্গে আঘাতের চিহ্ন ও শরীরে ফোসকা রয়েছে এবং মুখে স্কচটেপ মারা ছিলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here