আন্তর্জাতিক ডেস্ক  : পুলিশের কাছে অভিযোগ ছিল, কে বা কারা বিউটি পার্লার ও স্পা ব্যবসার আড়ালে যৌন ব্যবসা চালাচ্ছেন। পরে সেই অভিযোগের ভিত্তিতে পুরুষ-নারী মিলিয়ে ৩০ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (৭ ডিসেম্বর) রাতে কলকাতার নিউমার্কেট এবং দক্ষিণ কলকাতার বেশ কয়েকটি জায়গায় অভিযান চালায় লালবাজারের অ্যান্টি হিউম্যান ট্র্যাফিকিং ইউনিট। অভিযানে উদ্ধার করা হয়েছে একাধিক তরুণ-তরুণীকে।

পরে পুলিশের জিজ্ঞাসাবাদে তরুণীরা জানান, কাজের নাম করে বিজ্ঞাপন দিয়ে তাদের ডাকা হয়েছিল। পরে জোর করে যৌন ব্যবসায় যুক্ত করা হয়েছে।

পুলিশ জানায়, শনিবার অভিযান চালানো হয় প্রিন্স আনোয়ার শাহ রোডের চার তলার ফ্ল্যাটে। ওই ফ্ল্যাটে যৌন ব্যবসা চালানোর অভিযোগ ছিল। সেখানে হানা দিয়ে পুলিশ হাতেনাতে ধরে ব্যবসার ম্যানেজারসহ আটজনকে। উদ্ধার হয়েছেন একাধিক তরুণী। পরে অভিযান চালানো হয় ভবানীপুরের একটি স্পা সেন্টারে। সেখানেও চলছিল যৌন ব্যবসা। সেখান থেকে পুলিশ ম্যানেজার ও দুই দালালসহ ৯ জন ব্যক্তিকে আটক করে।

পুলিশ আরো জানায়, মূলত আর্থিকভাবে অস্বচ্ছল পরিবার থেকে আসা তরুণীদের কাজের জন্য ডাকা হয়। পরে তাদের জোর করে যৌন ব্যবসায় ব্যবহার করা হয়। এই ব্যবসার সাথে সম্পৃক্ত সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here