কুখ্যাত ডাকাত দলের ৫ সদস্যকে আটক করেছে র‌্যাব-৮। শনিবার মাদারীপুর থেকে তাদের আটক করা হয়। এসময় আগ্নেয়াস্ত্র, গুলি ও দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

আজ রোববার গণমাধ্যমে প্রেরিত খবর বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকাল পৌনে ৪ টায় বরিশাল জেলার পাশ্ববর্তী মাদারীপুর জেলার গোবিন্দপুরে অভিযান পরিচালনা করেন র‌্যাবের সদস্যরা। এসময় গোবিন্দপুরের হাজী আঃ সালাম বেপারীর মালিকানাধীন কলাবাগান থেকে সংঘবদ্ধ ডাকাত দলের ৫ সদস্যকে আটক করেন তারা।

আটককৃতরা হলেন- ঘটবাড়ীয়ার মৃত মোতালেব আকন্দের ছেলে সেলিম আকন্দ (৪২), গুলবুনিয়ার মৃত খবির মোল্লার ছেলে জাহাঙ্গীর মোল্লা (৩৬), বরগুনার জাকিরতবক এলাকার বাসিন্দা আলতাফ হোসেনের ছেলে নিজাম চৌকিদার (৩৭), মাদারীপুরের পুটিয়ার সোবহান ফকিরের ছেলে আলা উদ্দিন ফকির (২৭) এবং গোপালগঞ্জের হাসুয়ার হারুন কাজীর ছেলে জাহাঙ্গীর কাজী (২৮)।

এসময় তাদের কাছ থেকে ২টি একনলা বন্দুক, দেশে তৈরি ২টি ওয়ান শুটারগান, ১০ রাউন্ড কার্তুজ, ২টি করে তলোয়ার ও চাপাতি, ডাকাতির কাজে ব্যবহৃত ৩টি মোবাইল সেট এবং ৫টি সিমকার্ড উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দেশের বিভিন্ন জেলায় ডাকাতি কার্যক্রমের সাথে নিজেদের সম্পৃক্ততার বিষয়টি স্বীকার করেছেন।
পরবর্তীতে ৫ ডাকাতকে মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করে র‌্যাব। এ ঘটনায় মাদারীপুর সদর মডেল থানায় ডাকাতি এবং অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here