নববর্ষের ক্ষণে মুশফিকুর রহিম ফেসবুক বার্তায় বলেছিলেন, ‘আমি ব্যক্তিগতভাবে চেষ্টা করছি সবাইকে সাহায্য করতে। আজকের এই দিনে সবাইকে আহ্বান করছি, যে যেভাবে পারেন সহযোগিতা করুন।’ সেই চেষ্টার অংশ হিসেবে ক্রিকেটারদের গড়া তহবিলে অবদান রেখেছেন। মুশফিক এখন আরেকভাবে অংশ নিয়েছেন করোনার বিরুদ্ধে এ কঠিন লড়াইয়ে।

মুশফিকের পারিবারিক সূত্র জানিয়েছে, বগুড়ায় স্বাস্থ্যকর্মীদের জন্য ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী পাঠিয়েছেন বাংলাদেশের অন্যতম সেরা এই ব্যাটসম্যান। এসব সামগ্রীর মধ্যে আছে ২০০ পিপিই, ২০০ গ্লাভস ও ২০০ মাস্ক। বগুড়ার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেনের মাধ্যমে মুশফিক এই সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেছেন।

সামির হোসেন জানালেন, বগুড়ায় যেসব স্বাস্থ্যকর্মী তৃণমূল পর্যায়ে করোনা নিয়ে কাজ করছেন, তাঁরাই পাবেন এই সামগ্রী। এর আগে বগুড়ায় নিজের এলাকার কাউন্সিলরের মাধ্যমে আর্থিক সহযোগিতাও করেছেন মুশফিক।

করোনা ভাইরাসের বিস্তার রোধে ক্রিকেটাররা স্বতঃস্ফূর্তভাবে এগিয়ে আসছেন। তাঁরা নিজেদের সাধ্যমতো চেষ্টা করছেন সহায়তা করতে। চেষ্টা করছেন দুস্থদের পাশে দাঁড়াতে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) অংশ নিচ্ছে করোনার বিরুদ্ধে লড়াইয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here