সোশ্যাল মিডিয়ায় আলোচিত-সমালোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলমের বিরুদ্ধে অনৈতিক প্রস্তাব ও প্রাণনাশের হুমকির অভিযোগ তুলেছেন শারমীন আক্তার সাথী নামে এক তরুণী। শনিবার (২৭ জুন) রাজধানীর হাতিরঝিল থানায় অভিযোগ করে জিডি করেন ওই তরুণী। জিডি নম্বর ১১৭২।

তরুণীর অভিযোগ, অনন্ত জলিলের ছবিতে কাজের সুযোগ করে দেবে বলে তাকে অনৈতিক প্রস্তাব দিয়ে বসেন হিরো আলম। সাধারণ ডায়েরিতে তরুণী অভিযোগ করেন, হিরো আলম বগুড়া নামে ফেসবুক থেকে একাধিকবার আমার ফেসবুকে অশ্লীল ভাষায় বিভিন্ন কুপ্রস্তাব দিতে থাকে। আমাকে বিভিন্নভাবে সমাজের কাছে হেয় করার জন্য চেষ্টা চালিয়ে যায়। বিষয়টি নিয়ে মুখ খুললে প্রাণনাশের হুমকি দেন।

তবে হিরো আলম বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেছেন। তার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে বলে দাবি করেছেন।

উল্লেখ, হিরো আলম তার ক্যারিয়ারের প্রথম দিকে নিজ গ্রাম এরুলিয়ায় সিডি বিক্রির কাজ শুরু করেন। পরবর্তীতে স্যাটেলাইট টিভি সংযোগের (কেবল অপারেটর) ব্যবসায় নামেন। ক্যবল সংযোগের ব্যবসা চলাকালে শখের বশে তিনি মিউজিক ভিডিও নির্মাণ শুরু করেন।
আশরাফুল আলমের ইউটিউবে আপলোড করা মিউজিক ভিডিও নিয়ে ২০১৬ সালের দিকে সামাজিক যোগাযোগের মাধ্যম বিশেষ করে ফেসবুকে বাংলাদেশের ব্যবহারকারীরা ট্রল এবং মিম তৈরি শুরু করলে দ্রুতই তিনি পরিচিত হয়ে উঠেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হিরো আলম জাতীয় পার্টি থেকে বগুড়া-৪ আসনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়নপত্র কেনেন। দলটি থেকে মনোনয়ন না পাবার পর বগুড়া-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন।

কিছুদিন আগে দাম্পত্য কলহে হিরো আলমের স্ত্রীও তার বিরুদ্ধে থানায় অভিযোগ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here