কৃষি বান্ধব সরকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরন্ত শেখ হাসিনা আপার আহ্বানে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংগ্রামী সভাপতি আল-নাহিয়ান খাঁন (জয়) ও বিপ্লবী সাধারন সম্পাদক লেখক ভর্ট্রাচার্জ এর নির্দেশক্রমে ও তিতুমীর কলেজের ছাত্রনেতা শাহাবুদ্দিন বাবুর নির্দেশে। তিতুমীর কলেজ ছাত্রলীগের কর্মী আমিনুল ইসলাম আশিক কৃষকের ১০ কাঠা জমীর ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছে

শুক্রবার (২৩-এপ্রিল-২০২১ ইং) তারিখ রোজা রেখে সকাল থেকে জুম্মার নামাজ পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশে কৃষকের ধান কেঁটে বাড়ি পৌঁছে দিয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন।

এসময় আশিক বলেন, দেশের সার্বিক পরিস্থিতিতে যে কোন দুঃসময় মোকাবেলা করতে বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের পাশে ছাত্রলীগ কর্মীদের ভুমিকা ছিলো থাকবে। বিগত দিনগুলোতে বিভিন্ন দুর্যোগ বন্যা ও মহামারি করোনা ভাইরাস কোভিড-১৯ এর প্রথম ধাপে কর্মহীন ও অসহায় পরিবারের প্রতি সাহায্য সহযোগিতা নিয়ে এগিয়ে গেছে।এবার ও লকডাউন এ করোনার দ্বিতীয় ধাপে তার ব্যাতিক্রম ঘটেনি ছাত্রলীগ তাদের কার্যক্রম চলমান রেখেছে এবং ভবিষ্যতেও বাংলাদে শ ছাত্রলীগ আওয়ামিলীগ সরকার দেশরন্ত জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবং কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা নিয়ে কাজ করবে দেশ ও জাতির কল্যানে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here