ঝালকাঠি প্রতিনিধিঃ মো জাহিদ

ঝালকাঠি জেলার ১০ নং নথুল্লাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রজাউল কবির উপস্থিত থেকে প্রধানমন্ত্রী আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে উপহার নগত অর্থ প্রধান করেন।

আগামী ঈদ কে সামনে রেখে প্রধামন্ত্রীর দেওয়া উপহার ১০নং নথুল্লাবাদ ইউনিয়নের গরীব দুস্থ অসহায় পরিবারের মাঝে নগত অর্থ প্রধান করে আজ সকাল ১০ টায় ইউনিয়ন পরিষদে বসে চার হাজার দুই শত চৌষট্রি জন কে এ নগদ অর্থ বিতরণ করেন। নগত অর্থ সহায়তা কারা পাবেন সে সম্পর্কে নথুল্লাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল কবির বলেন, রিকশাচালক/ভ্যানচালক, দিনমজুর, ফেরিওয়ালাসহ দিন আনে দিন খায় এমন ব্যক্তিরা করোনাভাইরাস সংকটে আয়-উপার্জন হারিয়ে দুর্দশায় পড়েছেন, তাদের এই অর্থ সহায়তা দেওয়া হবে।
এর সাথে করোনায় নিজেকে স্বাস্থ্য সুরক্ষা রাখতে সকলকে মাস্ক ও দূরত্বতা বজায় রাখার তাগিদ দিয়েছেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,

এ উপহার পেয়ে সাধারণ মানুষ খুশি হয়ে বলেন আমরা যখনি কোন সমস্যায় পড়ি তখন আমরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে গেলে আমাদেরকে খালি হাতে কখনোই ফিরিয়ে দেননা সব সময় অসহায় মানুষের পাশে থেকে কাজ করেন তিনি, তারা আরো বলেন জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই এই দুর্দিনে জনগণকে পাশে থেকে আর্থিক সহায়তা দেওয়ার জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here