নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কারামুক্তি দিবস উপলক্ষে বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকাল সাড়ে ৫টায় সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের জিরো পয়েন্টের একটি মসজিদে এই আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন- বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

তিনি তার বক্তব্যে বলেন, ‘আমাদের দেশের স্বাধীনতা এনে দিয়েছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আর এ দেশের অর্থনৈতির মুক্তি এনে দিয়েছেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সুযোগ্য নেতৃত্বের কারণেই আজ এ দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। এ ধারাবাহিকতা ধরে রাখতে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবব্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চরকাউয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম ছবি’র সভাপতিত্বে আলোচনা সভায় মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোলাম সরোয়ার রাজিব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিম রেজা মোফাজ্জেলসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here