ডিবিসি নিউজের স্টাফ রিপোর্টার অপূর্ব অপু খুলনায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন গত বৃহস্পতিবার। তার মাথায় চারটা সেলাই ও বুকের ওপর বামপাশের কলারবোনের হাড় ভেঙেছে।

প্রথমে খুলনা পরে গতকাল রোববার বরিশাল রাহাত আনোয়ার হাসপাতালে অপুকে ভর্তি করানো হয়েছে। সেখানে অর্থোপেডিক্সর ডা সুদীপ হালদার ও নিউরোর ডা অমিতাভ সরকারের তত্বাবধানে আছেন সাংবাদিক অপূর্ব অপু।

মঙ্গলবার হাসপাতালে অপুকে দেখতে যান বরিশাল বিভাগের সর্বোচ্চ পুলিশ কর্মকর্তা রেঞ্জ ডিআইজি এসএম আক্তারুজ্জামান। সাথে ছিলেন বরিশালের এসপি মারুফ হোসেন, অতিরিক্ত এসপি শাহাজাহান মিঞা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, সংবাদ পত্র প্রকাশনা পরিষদের সম্পাদক ও প্রেসক্লাবের সহ সভাপতি এসএম জাকির, সাংবাদিক ইউনিয়নে সভাপতি সাইফুর রহমান মিরণ, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিষ্ট এসোসিয়েশনের সহসভাপতি রাহাত খান, নাসিমুল হকসহ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচাক শারমিন আনোয়ার।

এসময় তারা অপূর্বর রোগ মুক্তি কামনা করে শারীরিক সার্বিক খোঁজ খবর নেন ও কর্তব্যরত ডাক্তারের সাথে কথা বলেন। এর আগে সেখানে বরিশালের সিনিয়র সাংবাদিকবৃন্দ, সামাজিক সাংস্কৃতিক অঙ্গনের নেতারাও দেখতে যান অপুকে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার সকালে অপূর্ব অপুর বড় ফুপু বাধর্ক্যজনিত রোগে খুলনায় নিজ বাসভবেন মারা যান। তাকে দেখতেই মোটরসাইকেলে বরিশাল থেকে খুলনা গিয়েছিলেন অপু। পরে বাগেরহাটের কাটাতলিতে সড়ক দুর্ঘটনার শীকার হন অপু।

স্থানীয়দের সহায়তায় তাকে প্রথমে সেখানকার স্বাস্থ্য কমপ্লেক্স পরে খুলনার একটি প্রাইভেট হাসপাতালে এবং দুদিন পরে বরিশালে আনা হয় গত রোববার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here